Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাশরাফির পায়ে ২৭ সেলাই!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০২ এএম

কাচের টেবিলের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল নিজ বাসায় কাচের টেবিলের সঙ্গে ধাক্কা লেগে আহত হন ম্যাশ। টেবিলে ধাক্কা লাগায় ওপর থেকে তার পায়ের পেছন দিকে কাচ পড়ে। এতে কেটে যায় তার পা কেটে যায় অনেকটা। তাৎক্ষণিক মাশরাফিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার পায়ে ২৭টি সেলাই করা হয়েছে। বর্তমানে হাসপাতালের জরুরী বিভাগে পর্যবেক্ষণে রয়েছেন তিনি।
মাশরাফির পারিবারিক সূত্র থেকে জানা যায়, ‘বাসায় কাচের টেবিলে ধাক্কা লাগে। কাঁচ ভেঙে পায়ের পেছনের অংশে গুরুতর জখম হয়। এখন তিনি এভারকেয়ারে ভর্তি আছেন। পায়ে আঘাত পাওয়া জায়গায় ২৭টি সেলাই লেগেছে। দ্রুত সুস্থতার জন্য মাশরাফি দোয়া চেয়েছেন সকলের কাছে।’
গত কিছু দিন আগেও মাশরাফি মাঠে ছিলেন। ঈদের আগে সম্পন্ন হওয়া ঢাকা প্রিমিয়ার লিগ এবার মাশরাফি খেলেছেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে। দলটিকে নেতৃত্বও দিয়েছেন। তার অধীনে দলের পারফরম্যান্সও ছিল সমীহ জাগানিয়া। ১৫ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে মাশরাফির লিজেন্ডস অব রূপগঞ্জ এবার রানার-আপ হয়। শিরোপা জেতা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ে মাত্র ২ পয়েন্ট পিছিয়ে ছিল দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাশরাফির পায়ে ২৭ সেলাই
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ