Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্ডিয়া ক্যাপিটালসে মাশরাফির সঙ্গী জনসন-ক্যালিস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসরে বাংলাদেশ থেকে অংশ নেবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক, নড়াইল এক্সপ্রেস খ্যাত ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। জ্যেষ্ঠ ও আন্তর্জাতিক অঙ্গনের সাবেক ক্রিকেটারদের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটিতে খেলোয়াড় বেছে নেওয়া হয়েছে প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে। মাশরাফিকে দলে ভিড়িয়েছে তারকাবহুল ইন্ডিয়া ক্যাপিটালস।
ড্রাফট শেষে প্রতিটি দলের চূড়ান্ত স্কোয়াড প্রকাশ করা হয়েছে। মাশরাফিদের ক্যাপিটালসের নেতৃত্বে আছেন ভারত॥বের সাবেক কিংবদন্তি গৌতম গম্ভীর। এছাড়া দলে আছেন মিচেল জনসন, জ্যাক ক্যালিসের মতো কিংবদন্তিরা।
কলকাতা, লক্ষ্মৈৌ, দিল্লী, যোধপুর, কটাক ও রাজকোটে অনুষ্ঠিত হবে লিজেন্ডস লিগের এবারের আসর। ইন্ডিয়া ক্যাপিটালস ছাড়াও অংশ নেবে মানিপাল টাইগার্স, গুজরাট জায়ান্টস ও বিলওয়ারা কিংস। ৪ দলের এই টুর্নামেন্ট ২০ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হবে ৮ অক্টোবর।
ইন্ডিয়া ক্যাপিটালস স্কোয়াড : গৌতম গম্ভীর (অধিনায়ক), রবি বোপারা, প্রবীণ তাম্বে, দীনেশ রামদিন, আসগর আফগান, মিচেল জনসন, লিয়াম প্লাঙ্কেট, রজত ভাটিয়া, হ্যামিল্টন মাসাকাদজা, মাশরাফি বিন মুর্তজা, জন মুনি, প্রস্পার উতসেয়া, রস টেলর, জ্যাক ক্যালিস, ফারভেজ মাহরুফ ও পঙ্কজ সিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্ডিয়া ক্যাপিটালসে মাশরাফির সঙ্গী জনসন-ক্যালিস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ