Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের ওপর হামলা বিচার দাবীতে রাজাপুরে মানববন্ধন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ৪:৩৬ পিএম

রাজধানীতে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের ওপর হামলাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) রাজাপুর উপজেলা শাখা গনমাধ্যমকর্মীরা।
রোববার (১২আগস্ট) দুপুরে রাজাপুর প্রেসক্লাবের সামনে আধা ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেষ কর্মসূচি পালন করে প্রতিষ্ঠানটি।
এসময় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন,রাজাপুর প্রেস ক্লাবের ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)রাজাপুর শাখা সভাপতি মোঃ আহসান হাবিব সোহাগ, দৈনিক বর্তমানও বাংলাদেশের খবর পত্রিকার রাজাপুর প্রতিনিধি ও বিএমএসএফ এর সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম ফরাজি প্রমুখ।এ সময় প্রিন্ট ও অন লাইন সাংবাদিকবৃন্দ মানববন্ধনে উপস্হিত ছিল। মানববন্ধনে বক্তারা বলেন- পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে যে সকল সাংবাদিকরা মুখোশধারীদের হাতে হামলার স্বীকার হয়েছে সে সকল হামলাকারীদের বিচার চাই।সে যে কোন দলের বা অন্য কোন পন্থী হোক না কেন তাদের বিচারের আওতায় আনতে হবে। যদি এর সঠিক বিচার না হয় তাহলে আমরা কঠোর কর্মসূচি গ্রহন করতে বাধ্য হবো।

বক্তারা বলেন, দেশব্যাপী সাংবাদিকরা নির্যাতন হচ্ছে। বিভিন্ন সময় ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করা হয়। এসব পরিস্থিতি মোটেও কাম্য নয়। মামলা-হামলা করে সাংবাদিকদের সত্য প্রকাশে অবরুদ্ধ করা যাবে না। রাজধানীতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতারের দাবি জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ