Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শরীয়তপুর চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতিয় শোক দিবস ২০১৮ পালন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করেছে এলজিইডি শরীয়তপুর।
গতকাল শুক্রবার শরীয়তপুর এলজিইডি মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় জেলার এলজিইডি পরিবারের কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের মোট ৩২জন সন্তান এ প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। ১ম থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ক, গুরুপ, ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত খ,গুরুপ ও একাদশ থেকে তদ্দোর্ধ গ,গুরপ। এ তিন শ্রণীতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রথম,২য় ও ৩য় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। এ দের মধ্যে প্রথম স্থান অধিকারি ৩ গুরুপের ৩ জন ১৫ আগস্ট এলজিইডিতে হেড কোয়াটারে জাতীয় প্রতিযোগিতায় অংশ নিবে।
প্রতিযোগিতার শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী একেএম বাদশা মিয়া। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ ফজলুল হক, সদর উপজেলা প্রকৌশলী এ এফএম তৈয়বুর রহমান,জাজিরা উপজেলা প্রকৌশলী বিমনেদু সরকার, গোসাইরহাট উপজেলা প্রকৌশলী অরবিন্দু রায়, ডামুড্যা উপজেলা মোঃ হাসান ইবনে মিজান,এলজিইডির সহকারী প্রকৌশলী ফারহান মোহাম্মদ জহির।
বিচারকের দ্বায়ীত্ব পালন করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শোঃ শাহিন হোসাইন, ও জেলা শিল্পকলার শিক্ষক সামিনা ইয়াছ মিন।
শরীয়তপুর জেলা থেকে ৩ বিভাগে প্রথম স্থান করে জাতীয় পর্যায়ে অংশ গ্রহন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিযোগিতা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ