Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি-জামায়াত পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়

আলোচনা সভায় নানক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বর্তমান সরকার কোটা ও নিরাপদ সড়ক আন্দোলনের দাবি-দাওয়া মেনে নিয়েছে। বিএনপি-জামায়াত জোটসহ পিছনের দরজা দিয়ে ক্ষমতা লোভী ব্যক্তি ও গোষ্ঠী আন্দোলনগুলোর সময় দেশে-বিদেশে ষড়যন্ত্র করেছে। কিন্তু শিশু-কিশোররা চক্রান্তকারীদের ব্যর্থ করেছে। ভবিষ্যতে এ ধরণের চক্রান্তের বিরুদ্ধে জনগণকে নিয়ে প্রতিরোধের ঘোষণা দেন।
গতকাল রাজধানীর শ্যামলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে মোহাম্মদপুর ও আদাবর থানা স্বেচ্ছাসেবকলীগের আলোচনায় তিনি এসব কথা বলেন।
নানক বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য নাম। খুনীচক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার স্বপ্ন, আদর্শ ও দর্শনকে ধ্বংস করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কর্ম ও দর্শনের আলোকে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে চূড়ান্ত পর্যায়ে নিয়ে গেছে। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি মহাসড়কে ধাবমান। তিনি দলীয় নেতা-কর্মী সহ দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ ভাবে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করে ১৫ আগস্টের ষড়যন্ত্রের বদলা নেয়ার আহবান জানান। তিনি আগামী সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রাথীকে সর্বাত্মক রায় ও সমর্থন দানে মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলানগরবাসীর প্রতি আহবান জানান। তিনি এলাকাবাসী প্রতিটি মানুষের সুখে-দুঃখে সদা পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
সংগঠনের মোহাম্মদপুর থানা সভাপতি এম.এ লতিফ এর সভাপতিত্বে এতে আলোচনায় অংশ নেন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদত পঙ্কজ দেবনাথ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ