Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় গৃহবধুর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সোনিয়া আক্তার (২০) নামে এক সন্তানের জননি বিষপানে আত্মহত্যা করেছে। নিহত সোনিয়া আক্তার আখাউড়া পৌরশহরের শান্তিনগর এলাকার বাছির মিয়ার মেয়ে। তার স্বামীর বাড়ি একই উপজেলার ধরখার ইউপির ছতুরা চান্দুপুর গ্রামে। গতকাল সোমবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।
খোঁজ নিয়ে জানা গেছে, রবিবার সন্ধ্যায় পিত্রালয়ে কীটনাশক পান করে সোনিয়া আক্তার। পরে তাকে স্থানীয় আখাউড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১২ টার দিকে সোনিয়া মারা যায়। সোনিয়ার ১০ মাস বয়সী একটি শিশু সন্তান রয়েছে। আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুল আমিন বলেন হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। প্রাথমিকভাবে মনে হচ্ছে পারিবারিক কলহ থেকেই এ ঘটনা ঘটেছে।
সংঘর্ষে ২জন গুলিবিদ্ধসহ আহত ৫
গতকাল সোমবার ব্রাহ্মণাবড়িয়ায় তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২জনসহ কমপক্ষে ৫জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার উলচাপাড়ায়।
জানা যায়, সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপড়া গ্রামের আবুল ফয়েজের সাথে তার ভাই আবুল খায়েরের সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলছিল। এর জের ধরে সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংর্ষ বাঁধে। সংঘর্ষের সময় বাবুল মিয়া (৬০) ও মোহাম্মদ আলী (৪৫) গুলিবিদ্ধ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ