Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মালিক জোনায়েদ লস্কর রিমান্ডে

মগবাজারে নার্স নিহতের ঘটনা

কোর্ট রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর মগবাজারে বাস চাপায় নার্স নিহতের ঘটনায় ‘এসপি গোল্ডেন লাইন’ পরিবহনের মালিক মো. জোনায়েদ লস্কর ভায়রনকে এক দিন রিামন্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। গতকাল ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আসাদুজ্জামান নূর রিমান্ডের এ আদেশ দেন। এরআগে রমনা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান আসামিকে আদলতে হাজির করে ৭ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। নিহত রানা মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। এদিকে এ ঘটনায় গ্রেফতার বাস চালক ইমরান সরদারকে শনিবার দুই দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছে আদালত।
মামলা সুত্রে জানাগেছে, শুক্রবার দুপুর দেড়টার দিকে রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেটের পাশে ‘এসপি গোল্ডেন লাইন’ নামে একটি মিনিবাসের চাপায় সাইফুল ইসলাম রানা নিহত হন। দুর্ঘটনার পরপরই উত্তেজিত জনতা বাসটিতে (ঢাকা মেট্রো ঝ ১৪-০২১৪) আগুন ধরিয়ে দেয়। রানার পরিবার জানান, দ্রæততগতির বাসটি রানাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত রানা বরিশালের বানারিপাড়ার তেতলা গ্রামের শাহজাহান আলীর ছেলে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিন সবার বড় ছিলেন। রাজধানীর খিলগাঁও গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় তিনি বসবাস করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহতের ঘটনা

৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ