Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে বন্দুকযুদ্ধে ২ জন নিহতের ঘটনায় ৩ মামলা

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ডাংরী ঘোষপালা এলাকায় গত বৃহস্পতিবার রাতে র‌্যাবের সাথে সংগঠিত বন্দুকযুদ্ধের ঘটনায় গতকাল শনিবার নান্দাইল মডেল থানায় র‌্যাবের পক্ষ থেকে পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র ওয়ারেন্ট অফিসার ডিএডি মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে বিস্ফোরক আইনে একটি এবং খুনের ঘটনায় অজ্ঞাত আসামি উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। অপরদিকে অপর ওয়ারেন্ট অফিসার ডিএডি মো. শাহিন মিয়া বাদী হয়ে অস্ত্র আইন, র‌্যাব সদস্যদের উপর হামলা ও র‌্যাবের গাড়িতে হামলার কথা উল্লেখ করে আরো একটি মামলা দায়ের করে।
নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান তিনটি মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করে জানান, থানার এসআই আব্দুল মোতালিব, আবু হানিফ ও আলীমুজ্জামানকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। এছাড়া বন্দুকযুদ্ধে নিহত শফিউল ইসলামের লাশ গ্রহণ করার জন্য তার মা নার্গিস সুলতানা শিউলী ময়মনসিংহে এসেছেন বলে জানান। তিনি আরো জানান, আইনি প্রক্রিয়া শেষ করে লাশ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নান্দাইলে বন্দুকযুদ্ধে ২ জন নিহতের ঘটনায় ৩ মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ