Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সরাইলে সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা : প্রধান আসামী উপজেলা ভাইস চেয়ারম্যান

প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তি নিহতের ঘটনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শের আলমকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে নিহত কিরণ মিয়ার ছেলে মোঃ হান্নান মিয়া বাদী হয়ে সরাইল থানায় মামলটি দায়ের করেন। মামলায় ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৮/২০ জনকে আসামি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, মামলায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য, গত শনিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কিরণ মিয়া (৫৫) নামের নিহত হয়েছে। উপজেলা ভাইস চেয়ারম্যান ও পাঁচ পুলিশ সদস্যসহ আহত হয়েছে অন্তত অর্ধশতাধিক। ৮-১০টি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাট হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে।
গৃহবধূর লাশ উদ্ধার
সরাইল উপজেলার অড়ুয়াইলে রওশন আরা বেগম (৫৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় অরুয়াইল ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রওশন আরা বেগম সরাইল উপজেলার দুবাজাইল গ্রামের সিদ্দিক মিয়ার স্ত্রী। ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, সকালে অরুয়াইল ব্রিজের নিচে স্থানীয় এলাকাবাসী ওই গৃহবধূর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সকাল সোয়া ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরাইলে সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা : প্রধান আসামী উপজেলা ভাইস চেয়ারম্যান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ