Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্র্ আন্দোলন চলা কালে চাষাড়ার আকাশে রহস্যময় ড্রোন

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ৩:২১ পিএম | আপডেট : ৬:২৬ পিএম, ৩ আগস্ট, ২০১৮

চাষাঢ়ার আকাশে দেখা গেছে রহস্যময় একটি ড্রোনএ ড্রোনটি প্রায় ৫ মিনিট অবস্থান করে চাষাঢ়ার আকাশে। এসময় আন্দোলনরত শিক্ষার্থীরা নানা ধরনের স্লোগান দিতে থাকে।

বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুর আনুমানিক সোয়া ২টার সময় প্রথমে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড পাশের রাইফেল ক্লাবের উপরে দেখা যায় ড্রোনটি। তখন সড়কটিতে শত শত শিক্ষার্থী জড়ো হয়ে কর্মসূচি বাস্তবায়ন করছিলেন। এর সামান্য কিছুক্ষণ পর ড্রোনটি ঠিক শান্তনা মার্কেটের উপরে আসে। কিছুক্ষণ নিরুদ্দেশ হয়ে যায় ড্রোনটি। ড্রোনটি চাষাড়ার আকাশে দেখার পর আন্দোলনরত শিক্ষার্থীদের মাঝে বেশ উদ্বেগ লক্ষ্য করা যায়।

এরআগে বুধবারও রাস্তায় টানা ৬ ঘন্টা অবরোধ করেছিল শিক্ষার্থীরা। এমন পরিস্থিতিতে সরকার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে।

সরেজমিনে দেখা দেছে, বৃহস্পতিবার সরকার সারা দেশের সব স্কুল বন্ধ ঘোষণা করলেও সকাল দশটা থেকে বৃষ্টিকে উপেক্ষা করে বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীরা মিছিল নিয়ে শহরের চাষাঢ়ায় বিজয় স্তম্ভের সামনে এসে অবস্থান নেয়। এদের মধ্যে অনেকেই ইউনিফর্ম পড়া এবং বাকীরা ইউনিফর্ম ছাড়াই সাধারণ পোশাকে আন্দোলনে যোগ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ