Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ২:১১ পিএম

তুচ্ছ ঘটনা নিয়ে ইফতি নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত ইফতি ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ কমিটির নেতা।

ফেনী মডেল থানা পুলিশ ও কলেজ ছাত্রলীগ নেতাদের সূত্রে জানা যায়, রোববার দুপুরে ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ কমিটির নেতা ইফতির সঙ্গে স্থানীয় কয়েক যুবকের বাকবিতণ্ডা হয়।

বিকালে ফেনী পৌরসভা ক্যাম্পে পৌর ছাত্রলীগের ২নং ওয়ার্ড কমিটির সম্মেলন শেষে বাসায় ফিরছিলেন ছাত্রলীগ নেতা ইফতি। পথে পৌরসভার গেটে শহরের নাজির রোডে রায়হানের নেতৃত্বে চার যুবক তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ইফতি মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন এবং অবস্থার অবনতি হলে রাতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বুধবার ভোরে চট্টগ্রামে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহম্মদ তপু ও সাধারণ সম্পাদক রবিউল হক রবিন জানান, হামলাকারীরা ফেনী সরকারি কলেজের কোনো ছাত্র নয়। তাদের ভাড়া করে এনে এ হামলা চালিয়েছে। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা করা হলেও পুলিশ এখনও কোনো অপরাধীকে গ্রেফতার করতে পারেনি। তারা অতিদ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, ঘটনার পর থেকে পুলিশ অপরাধীকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ