Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে ৫ জনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:৪৪ এএম

 রাজধানীতে পৃথক ঘটনায় পাঁচজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেনÑবাড্ডায় নুপুর ইসলাম (৩৪), গেÐারিয়ায় ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক সালাম (৫৬), যাত্রাবাড়ীতে স্বপ্না আক্তার (১৮), খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে ফলেসা বেগম (৫০)। এ ছাড়া পল্লবীতে ছাড়া পোকা মাড়ার ওষুধ খেয়ে সুবর্ণা আক্তার ফাতেমা নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়। গতকাল পৃথক সময়ে এ ঘটনাগুলো ঘটে।
বাড্ডা থানার এসআই মাহামুদ হাসান জানান, নুপুরের সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি হওয়ার পর তিনি বাড্ডার গুদারাঘাট এলাকায় ভাড়া থাকতেন এবং স্থানীয় একটি পার্লারে কাজ করতেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, গতকাল নুপুরের বাসার ভেতর থেকে পঁচা গন্ধ বের হলে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে দুপুরের দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেকে পাঠায়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
সালামের সহকর্মীরা জানান, গতকাল গেÐরিয়া মুরগীটোলা এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে গুরুতর আহত হন সালাম। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।
স্বপ্নার শাশুরী সাহিদা বেগম জানান, এক বছর আগে তার ছেলে শাওনের সঙ্গে স্বপ্নার বিয়ে হয়। এরপর থেকে যাত্রাবাড়ীর কুতুবখালীর শাহ মসজিদ রোডের পাশের একটি বাসায় ভাড়া থাকতেন। প্রায় ৬ মাস ধরে বিভিন্ন বিষয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকতো। তিনি বলেন, গতকাল সকালে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খিলগাঁওয়ের তালতলা এলাকায় নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয় ফলেসা বেগম। পরে তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফলেসা ময়মনসিংহের মীর কান্দাপাড়া গ্রামের হাসেম আলীর স্ত্রী।
ভালা দৌলতখান উপজেলার চরপাতা কাজীরহাট গ্রামের শুভ ও সাথী আক্তারের একমাত্র মেয়ে সুবর্ণা। বাবা-মা গাবতলী হরিরামপুর থাকলেও শিশুটি মিরপুর ১২ নম্বর সেকশনের কালাপানি এলাকার বেগুনটিলা বস্তিতে নানা-নানির কাছে থাকতো। শিশুটির বাবা শাহবাগে ফুলের দোকানে কাজ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ