Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘প্রবাসীদের রেমিটেন্সে দেশ উন্নতির পথে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১:০২ এএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেন, প্রবাসী বাংলাদেশিদের প্রেরিত রেমিটেন্সে দেশ আজ মধ্যম আয়ের দেশের উন্নতির পথে। বৈধ পথে আরো বেশী বেশী রেমিটেন্স প্রেরণ করে দেশের অর্থনীতির চাকাকে সচল রাখার জন্য মন্ত্রী প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহবান জানান।
গত ২৯ জুলাই রাতে গ্রীসের এথেন্সস্থ বাংলাদেশ দূতাবাসে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে প্রবাসী মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি একথা বলেন।
গ্রীসের এথেন্সস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মোঃ জসিম উদ্দিন এনডিসি’র সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ সেলিম রেজা এবং বোয়েসেলের ব্যবস্থাপনা পরিচালক মরণ কুমার চক্রবর্তী। এতে আরো উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নাসরিন জাহান, মন্ত্রীর একান্ত সচিব আবুল হাছানাত হুমায়ুন কবীর, উপ-সচিব মোঃ সামছুল ইসলাম ও প্রথম সচিব (শ্রম) ডঃ সৈয়দা ফারহানা নুর চৌধুরীসহ প্রবাসী বাংলাদেশী, কমিউনিটির নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেমিটেন্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ