Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ানডের আগেই সিলেটে টেস্ট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১১:২৭ পিএম

ভেন্যু হিসেবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টি-২০ অভিষেক হয়েছে আগেই। আগামী ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দিয়ে হবে ওয়ানডে অভিষেক। তার আগেই টেস্ট অভিষেকের সাক্ষি হতে যাচ্ছে সিলেট।
আগামী অক্টোবরে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এজন্য গতকাল সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দু’দলের মধ্যে ৩ ম্যাচের একটি ওয়ানডে ও ২ ম্যাচের একটি টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। সুচি অনুযায়ী ৩ নভেম্বর বাংলাদেশ ও জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে টেস্ট অভিষেক হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের।
অক্টোবরের ১৬ তারিখে ঢাকায় পৌঁছাবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ১৯ অক্টোবর বিকেএসপিতে তারা অংশ নেবে প্রস্তুতি ম্যাচে। দুই দিন পর মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। এরপর চট্টগ্রামে উড়াল দেবে দুই দল। ২৪ অক্টোবর সিরিজের দ্বিতীয় ও একদিনের বিরতিতে তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তিন দিনের প্রস্তুতি ম্যাচ শেষে দুই দল পাড়ি জমাবে সিলেটে। সেখানেই অনুষ্ঠিত হবে দু’দলের মধ্যকার প্রথম টেস্ট। মিরপুরে দ্বিতীয় টেস্ট শুরু হবে ১১ নভেম্বর। ১৬ নভেম্বর বাংলাদেশ ত্যাগ করবে জিম্বাবুয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ানডে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ