Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশের কোনো কিছু থাকবে না

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আওয়ামীলীগ নারীদের অধিকার প্রতিষ্ঠা করেছে। বিএনপি ও এরশাদের শাসনামলে দেশে নারীদের কোন পরিচয় ছিলো না। তাদের কোন অধিকার দেওয়া হতো না। নারীদের উপর এসিড মারা হতো। শেখ হাসিনা এসব নির্যাতন অবিচার বন্ধ করেছেন। গতকাল শুক্রবার সকালে আখাউড়া উপজেলার নাছরিন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা আওয়ামীলীগের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশে বিশ্বাস করে না। বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশের কোন কিছু থাকবে না। বাংলাদেশের উন্নতির অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। আখাউড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুয়ারা বেগমের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম (পিওনা)। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহŸায়ক জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ