Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বাসের ভেতর হেল্পারের লাশ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পাকিং অবস্থায় থাকা একটি বাসের ভিতর থেকে চালকের সহকারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ডে পাকিং অবস্থায় থাকা থাকা ‘দোয়েল-সিয়াম পরিবহন’র বাসের ভিতর থেকে লাশটি পুলিশ উদ্ধার করে।
নিহতের নাম হোসেন মিয়া (২০)। তার আর কোন বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে সে বাসটির চালকের সহকারী। বাসটি নবীনগর থেকে হয়ে আশুলিয়া হয়ে আব্দুল্লাহপুর ও ইয়ারপোর্ট রোডে চলাচল করতো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক জানায়, রাতে চালকের সহকারী হোসেন একা বাসে ঘুমাতে যায়। পরে সকালে বাসের চালক ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশে জানায়।
পরে পুলিশ বাসের ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা করে। নিহতের নাক-মুখে ফেনা লেগে ছিল। প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে, নিহত হোসেন মিয়া মাদক আসক্ত ছিলেন। অতিরিক্ত মাদক সেবনে তার মৃত্যু হতে পারে। তবে ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারন নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ