Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্তানদের সন্ত্রাসী কর্মকান্ড থেকে দূরে রাখুন

-চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সন্তানদের প্রতি আন্তরিক হওয়ার আহŸান জানিয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সন্তানের অপরাধের জন্য অভিভাবকদের সমাজের কাছে হেয় প্রতিপণ্য হতে হয়। এ জন্য সন্তানের প্রতি আন্তরিক, যতœবান হোন। সন্তানকে জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকাÐ থেকে দূরে রাখার দায়িত্ব নিন। তিনি গতকাল (বৃহস্পতিবার) নগরীর আগ্রাবাদে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
কাউন্সিলর ফারহানা জাবেদের সভাপতিত্বে সভা পরিচালনা করেন ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক। মতবিনিময় সভায় সিটি মেয়র প্রায় ৩ ঘন্টা সময় ধরে এলাকাবাসীর বিভিন্ন অভিযোগ ও সমস্যার কথা শুনেন। সিটি মেয়র এলাকাবাসীদের আশ্বস্ত করে বলেন, দায়িত্ব গ্রহণের এই তিন বছরে পুরো নগরীতে শতভাগ কার্পেটিং সড়ক করার পরিকল্পনার অংশ হিসেবে প্রতি ওয়ার্ডে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি। নির্বাচনী প্রতিশ্রæতির পুরোটাই বাস্তবায়ন করা হবে।
ওয়াসা মদুনাঘাট পানি শোধনাগার প্রকল্প বাস্তবায়ন করেছে। এখন বিভিন্ন ওয়ার্ড এলাকায় অলি গলিতে ওয়াসার পাইপ লাইন সংযোগের কাজ চলছে। খোঁড়াখুঁড়ির কারণে রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হলেও ওয়াসাকে কাজ করার অনুমতি দিতে হচ্ছে। কেননা এটাও জনগণের স্বার্থে। চলমান এই প্রকল্পের কাজ বাস্তবায়িত হলে আগামী ২০২১ সালের পরে এই নগরবাসীকে কোন মিনারেল ওয়াটার কিনে খেতে হবে না। এলাকায় শতভাগ পানযোগ্য সুপেয় পানি সরবরাহ নিশ্চিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ