Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহাসড়কে ওজন পরিমাপকে চট্টগ্রামের ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে পণ্যসামগ্রীর পরিবহনের ক্ষেত্রে ওজন পরিমাপকের (এক্সেল লোড) বাধ্যবাধকতার কারণে চট্টগ্রামের ব্যবসায়ীরা অসম প্রতিযোগিতার সম্মুখীন হয়েছেন। তারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। গতকাল (শনিবার) চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির (সিএমসিসিআই) ৮ম বার্ষিক সাধারণ সভায় একথা বলা হয়েছে।
সভায় ওজন পরিমাপকের বাধ্যবাধকতা নিয়ে সিএমসিসিআই পরিচালক এবং সাধারণ সদস্যগণ উদ্বেগ প্রকাশ করে অনতিবিলম্বে বিষয়টি সুরাহার জন্য সরকারের ঊর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করেছেন। বিকেলে সিএমসিসিআই কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন ব্যবসায়ী সংগঠনটির সভাপতি খলিলুর রহমান।
এতে আরও উপস্থিত ছিলেন সিএমসিসিআই সহ-সভাপতি এএম মাহবুব চৌধুরী, এমএ মালেক, আবুদস সালাম, পরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল, শফিক উদ্দিন, মোহাম্মদ আমিনুজ্জামান ভূঁইয়া, হাজী এমএ মালেক, মোহাম্মদ এনামুল হক, হাজী মোহাম্মদ ইউনুছ, লোকমান হাকিম, সুলতানা শিরিন আকতার, আবু সাইদ চৌধুরী, এম সোলায়মান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক

২৮ ডিসেম্বর, ২০২২
২১ ডিসেম্বর, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ