Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন সিটিতে ২০ দলীয় জোটের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে

দলীয় নেতাকর্মীদের প্রতি জাগপা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 তিন সিটিতে ভোটারদের ভোট দেয়ার সুযোগ থাকলে ২০ দলীয় জোটের প্রার্থীর বিজয় নিশ্চিত দাবি করে জাগপার নেতৃবৃন্দ বলেন, ৫ জানুয়ারির ভোট ডাকাতির মধ্য দিয়ে দেশের প্রতিটি নির্বাচনে জনগণকে লাশের মিছিল দেখতে হয়েছে। নেতৃবৃন্দ বলেন, জালিমশাহীর তিন সিটি নিয়ে ভোট ডাকাতির পরিকল্পনা জনগণ এবার পূরণ হতে দেবে না। সুতরাং জনগণকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ দিন। অন্যথায় গণঅভ্যুত্থান ধেয়ে আসবে।
গতকাল শুক্রবার বিকালে রাজধানীর আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা আয়োজিত তিন সিটি নির্বাচন-সরকারের পরিকল্পনা ও চলমান রাজনীতি শীর্ষক আলোচনা সভায় নেতৃবৃন্দ এ কথা বলেন।
নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ির প্রতিচ্ছবি। শেয়ারবাজার লুট, ব্যাংক ডাকাতি, রিজার্ভ চুরি, সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের ভল্ট ভেঙে সোনা চুরি এবং সরকারালয়ের মহাদুর্নীতি দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। সুতরাং দেশের আছেটা কি? নেতৃবৃন্দ বলেন, দেশের সাড়ে ৪ কোটি বেকার যুবকদের ভাগ্যকে জলাঞ্জলি দিয়ে ভিনদেশীদের স্বার্থ দেখা একজন সরকার প্রধানের কাম্য হতে পারে না। প্রশ্ন হলো অস্ট্রেলিয়ার এ্যাম্বাসী বাংলাদেশ থেকে ভিনদেশে চলে গেল কেন? তাহলে কি বেকার যুবকদের ভাগ্যে দুর্ভিক্ষের চাবি?
জাগপা সহ সভাপতি মাস্টার এমএ মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, আওলাদ হোসেন শিল্পী, শেখ জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা কামাল, মহিলা সম্পাদিকা সেলিনা ফয়েজ, যুব জাগপা’র আহŸায়ক আরিফুল হক তুহিন, সদস্য সচিব রিয়াজ রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দলীয়

২২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ