Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিমিয়ার হ্যান্ডবল লিগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

দীর্ঘ চার বছর পর ফের ম্যাটে গড়াচ্ছে কিউট প্রিমিয়ার বিভাগ হ্যান্ডবল লিগ। আজ সকাল ১১টায় শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই লিগের উদ্বোধন করবেন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ। এ সময় উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মৌসূমী ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের (কিউট)
চেয়ারম্যান কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল, হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর সহ অন্যরা। সর্বশেষ ২০১৪ সালে অনুষ্ঠিত হয়েছিল এই লিগের খেলা।
এবারের লিগে ১০টি দল অংশ নিচ্ছে। এরা হলো- বর্তমান চ্যাম্পিয়ন নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব, রানার্সআপ প্রাইম স্পোর্টিং ক্লাব, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, মেনজিস ক্রীড়া চক্র, বাংলা ক্লাব, সূর্যোদয় ক্রীড়া চক্র, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ওল্ড আইডিয়ালস ও কোয়ান্টাম ফাউন্ডেশন। উদ্বোধনী দিন পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ