Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীর সঙ্গে অভিমানে আত্মহত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম


রাজধানীর কামরাঙ্গীচরে স্ত্রীর সঙ্গে অভিমান করে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যা করতে গিয়ে গুরুতর দগ্ধ হয়েছে এক যুবক। আহত যুবকের নাম লিটন মিয়া (২৮)। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে।
লিটনের বাবা লিয়াকত মিয়া জানান, তিন ভাই ও দুই বোনের মধ্যে লিটন সবার বড়। স্ত্রী সোহাগী ও এক কন্যাসহ লিটন কামরাঙ্গীরচরের বড়গ্রাম চেয়ারম্যান বাড়িতে ভাড়া থাকতো। টিউবওয়েল মিস্ত্রির কাজ করতো সে। তিনি আরো জানান, লিটনের স্ত্রী রাগারাগি করে তাদের একমাত্র মেয়ে মারিয়াকে (৬) নিয়ে বাবার বাড়িতে চলে যায়। এতে লিটন মানসিকভাবে ভেঙে পড়ে। এ কারণে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যা করতে পারে বলে তিনি ধারণা করছেন।
ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসকরা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিটনের শরীরে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ