Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিইউজের সম্পাদক শহিদুল ইসলামের শাশুড়ির ইন্তেকাল

নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে এর সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলামের শ^াশুড়ি, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেনের স্ত্রী সেলিনা হোসেন গত বুধবার ভোর সাড়ে ৫টায় ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘ দিন যাবত ক্যান্সারে ভুগছিলেন। মিরপুরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তিকাল করেন।
মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতিনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বেলা ১১টায় মীরপুরের উত্তর টোলারবাগে মরহুমার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর মরহুমার লাশ গ্রামের বাড়ী মাদারীপুর সদরের নতুন শহরের ২ নং সকুনী রোড এলাকায় নিয়ে যাওয়া হয়। বাদ আসর মরহুমার দ্বিতীয় নামাজে জানাযা মাদারীপুরের জেলা সদর মসজিদে অনুষ্ঠিত হয়। পরে পৌর কবর স্থানে তাকে দাফন কথা হয়।
বিএফইউজে ও ডিইউজে এর শোক: ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে এর সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলামের শ^াশুড়ি সেলিনা হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী। গতকাল দেয়া শোক বার্তায় তারা মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের শ্বাশুড়ী সেলিনা হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ