Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় এক বাড়িতে ডাকাতি নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ৯:২৭ এএম | আপডেট : ১১:২৫ এএম, ১৭ জুলাই, ২০১৮

সাতক্ষীরা শহরের একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ হাজার টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।
মঙ্গলবার (১৭ জুলাই) ভোর রাতে সাতক্ষীরা নিউ মার্কেটের আল বারাকা জুয়েলার্সের ম্যানেজার ও শহরের কাটিয়া সরকার পাড়া এলাকার লিটন হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত গৃহকর্তা লিটন হোসেন জানান, রাত ৩টার দিকে ডাকাতরা তার বড়ির গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে একটি ঘরের মধ্যে আটকে রেখে আলমারি ভেঙে নগদ ৬ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।
এদিকে, ডাকাতরা একই এলাকার শ্যামল রাহার বাড়িতেও হানা দেয়। তার বাড়ির গ্রিল কেটে ভিতরে প্রবেশ করার সময় বাড়ির মালিক বুঝতে পেরে চিৎকার দিলে ডাকাতরা পালিয়ে যায়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফি-জুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার করতে পুলিশ মাঠে নেমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ