Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পুকুরে ডুবে ছাত্রের মৃত্যু

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

রামগড়ে বিদ্যালয় পুকুরে গোসল করতে নেমে ডুবে নিখোঁজ হয়েছে নবম শ্রেনীতে পড়–য়া আবু জোবায়ের (১৫) নামে এক স্কুল ছাত্র। নিখোঁজের প্রায় ২০ মিনিট পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকা ও বিদ্যালয়ে শোকের ছায়া নেমে আসে। সে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ও পৌরসভায় চৌধুরীপাড়া এলাকার আবদুল খালেকের পুত্র।
তার বন্ধু ও নিকট স্বজনরা জানান, সোমবার বিকেলে পরীক্ষা শেষে স্কুল মাঠে ফুটবল খেলে বন্ধুদের সাথে বিদ্যালয়ের পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হন। প্রায় ২০ মিনিট খোঁজাখুঁজি করে সিড়ির নিচে প্রায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিছুটা সুস্থ হলেও পরে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের ভগ্নিপতি আবুল কাশেম জানান, জোবায়ের পড়ালেখায় মেধাবী ছিলো। সে সাঁতার জানতো না। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় রামগড় কেন্দ্রীয় কবর স্থানে জানাজা শেষে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ