Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় গৃহবধূ নির্যাতনে মামলায় গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাওনা টাকা চাওয়ায় ফাহিমা আক্তার নামে এক গৃহবধূকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে করেছে শ্বশুর বাড়ির লোকজন। নির্যাতনের শিকার ওই গৃহবধূ গত ৫ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন।
এ ঘটনায় গৃহবধূ ফাহিমা বাদী হয়ে শ্বশুর, শাশুরি, ভাসুর ও ননদসহ ৫ জনকে আসামী করে গত রোববার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিন মিঠাখালী গ্রামের গৃহবধূ ফাহিমার স্বামী মোঃ শাহাদাৎ হোসেন ২০১৭ সালে ঢাকা সবুজবাগ থানার একটি অস্ত্র মামলায় জেল হাজতে যায়।
ওই মামলায় জামিন করিয়ে দেয়ার নামে ফাহিমার কাছ থেকে তার শ্বশুর আদম আলী ও ভাসুর মহারাজ পঞ্চায়েত ফাহিমার কাছ থেকে ৪ লাখ ৫০ হাজার টাকা নেয়। টাকা নেওয়ার পর ফাহিমার স্বামীর জামিন করাতে না পারায় সে তাদের কাছে উক্ত টাকা ফেরত চায়। এনিয়ে গত বুধবার কথা কাটাকাটির এক পর্যায়ে ভাসুর, ননদ, শ্বশুর ও শ্বাশুরী লোহার রড দিয়ে ফাহিমাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে গৃহবধূর চিৎকারে আশেপাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ জাহিদ হোসেন জানান, গৃহবধূ নির্যাতনের ঘটনায় এ্যমিলি নামে একজন আসামীকে গ্রেফতার করে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ

৬ ফেব্রুয়ারি, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১
৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ