Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে গৃহবধূ ধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাতের আঁধারে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে গৃহবধূকে বাথরুমের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মো. শামীম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে অভিযোগ দেয়ার পর তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শামীম আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মৃত আসকর আলীর ছেলে।

এ ঘটনায় ভিকটিম নিজেই গতকাল অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেন, এক সন্তানের জননী ২০ বছর বয়সের গৃহবধূ গত ২৫ আগস্ট রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে সেখান থেকে জোর করে শৌচাগারে নিয়ে যান অভিযুক্তরা। সেখানে জোরপূর্বক ধর্ষণ করে। চিৎকার করলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। বাইরে থেকে আসতে দেরি হওয়ায় স্বামী খুঁজতে আসলে অভিযুক্ত শামীম ও তার সহযোগী আনোয়ার দৌড়ে পালিয়ে যায়। পরে প্রধান আসামি শামীমকে পুলিশ গ্রেফতার করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, অভিযোগ পাবার পর আমরা প্রধান আসামিকে দ্রুত গ্রেফতার করেছি। বাকিদেরও দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ