Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি মেম্বার গ্রেফতার

বগুড়ায় গৃহবধূকে ধর্ষণ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের ঘটনায় আমজাদ হোসেন নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আমজাদ সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার। গতকাল শনিবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সারিকয়াকান্দি উপজেলার কামালপুর গ্রামের এক গৃহবধূকে স্বামী মানসিক প্রতিবন্ধী হওয়ার সুযোগে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত আমজাদ। এক পর্যায়ে ৪ আগস্ট আমজাদ জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করে। পরে ধর্ষণকারী ইউপি সদস্যের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন ওই গৃহবধূ।
ঘটনার পর থেকেই র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে আমজাদকে গ্রেফতার করা হয়।
বগুড়া র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ভিকটিমকে ধর্ষনের পর থেকে বিভিন্ন জেলায় আত্মগোপন করে ছিল বলে জানা গেছে। তার বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ