Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবার বাড়ি যাবার পথে গৃহবধূ খুন

মো: শামসুল আলম খান, বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ময়মনসিহের নান্দাইলে গৃহবধূ ইয়াসমিন আক্তার (৩২) বাবার বাড়ি চলে যাবার পথে খুন হয়েছে বলে জানিয়েছেন নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) উবায়দুর রহমান। তিনি জানান, নিহতের বুকে ও পিঠে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে খুন করা হয়েছে।
ওসি জানান, ঘটনার প্রাথমিক তদন্তে জানা গেছে দাম্পত্য কলহের জের ধরে শনিবার সন্ধ্যায় স্বামী সাদ্দাম হোসেনের (৪০) সাথে ঝগড়া হয় স্ত্রীর। এ ঘটনায় সন্ধ্যার পর স্বামীর সাথে রাগ করে বাবার চলে যাবার পথে খুন হয় গৃহবধূ ইয়াসমিন আক্তার। পরে রক্তাক্ত মায়ের লাশের পাশে শিশুর কান্নার শব্দ শুনে স্থানীয়রা ঘটনাটি টের পেয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ গত শনিবার রাত ১১টায় উপজেলার গাঙাইল ইউনিয়নের সুরাশ্রম এলাকার শ্রীরামপুর গ্রাম থেকে গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করে।
এ ঘটনায় গতকাল রোববার সকালে নিহত গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি। তবে লোমহর্ষক এ হত্যাকান্ডের প্রায় ১৭ ঘণ্টা পেরিয়ে গেলেও এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ বিষয়ে ওসি উবায়দুর বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় এখন পযর্ন্ত কেউ আটক হয়নি। নিহতের স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। আশা করছি খুব দ্রুত সময়েই খুনি ধরা পড়বে। সে লক্ষ্যে পুলিশের টিম কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ