Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ইজিবাইক চালকদের মানববন্ধন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৭ এএম

নীলফামারীর সৈয়দপুরে গতকাল দুপুরে ইজি বাইক চালক সুমনের হত্যাকারীদেও ফাঁসির দাবিতে মানববন্ধন ও স্মারকরিপি প্রদান করেছেন সৈয়দপুর অটো বাইক কল্যান সোসাইটির সদস্যরা।
দুপুর ১২ টার দিকে শহরের শহীদ ডা: জিকরুল হক রোডের প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সংগঠনের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, সড়ক সম্পাদক গাফ্ফার, রেজাউল করিম চৌধুরী, হিন্দু বৈদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সৈয়দপুর পৌর কমিটির সভাপতি প্রতাপ সরকার বিজয়, সাবেক সাধারন সম্পাদক জাবেদুল ইসলাম গামা, ময়নুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য যে, গত ৩০ জুন রাতে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কুঠিরঘাট এলাকায় সুমনকে খুন করে তার লাশ চিকলী নদীতে ভাসিয়ে দেয়। সুমন উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী গ্রামের সমলাপাড়ার বকুল হোসেনের পুত্র। গত ২ জুলাই বেলা ১টার দিকে বদরগঞ্জের নাগেরহাট এলাকার চিকলী নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।
এঘটনার সাথে জড়িত সন্দেহে ৩০ জুন রাতেই বীরগঞ্জের থানা পুলিশ সৈয়দপুরের কাশিরাম ইউনিয়নের মৃত জয়বর রহমানের পুত্র রবিউল ইসলাম (২২) ও কালারবাজারের ঠকপাড়ার আব্দুল হামিদের পুত্র আনারুল হক (২১) আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ