Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চমৎকার অবস্থানে আছেন টেইলর সুইফ্ট

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

পপ তারকা টেইলর সুইফ্ট জানিয়েছেন তার সা¤প্রতিক ‘রেপুটেশন স্টেডিয়াম ট্যুর’ আর জো অলউইনের সঙ্গে সম্পর্কের মাঝে ভারসাম্য রেখে তিনি এখন চমৎকার অবস্থানে আছেন। পিপল ডটকমকে এক গায়িকার ঘনিষ্ঠ এক সূত্র বলেছে, “সে তার ট্যুর নিয়ে অত্যন্ত খুশি আর সন্তুষ্ট।” এই সূত্রটি আরও জানিয়েছে সুইফ্ট, ২৮, যুক্তরাষ্ট্র ফিরে তার মার্কিন ভক্তদের জন্য কনসার্টে অংশ নিতে পেরেও খুশি। সুইফ্ট গত মার্চে অ্যারাজোনা থেকে তার কনসার্ট ট্যুর শুরু করেছিলেন। প্রথম শোতেও রেকর্ড সংখ্যক ৫৯,১৫৭ দর্শক উপস্থিত হয়। সূত্রটি জানায় কনসার্ট ট্যুরের ব্যস্ততা না থাকলে সুইফ্ট ন্যাশভিলে তার পরিবারের সঙ্গে সময় কাটিয়ে থাকেন। ৪ জুলাই মার্কিন স্বাধীনতা দিবসের ছুটিতেও তিনি কয়েক দিনের ছুটি কাটাবেন। ৭ জুলাই পর্যন্ত তার কোনও অনুষ্ঠান নেই তারপর তিনি ওহায়োর কলম্বাসে শো করবেন। সূত্র বলেছে, “ক্যারিয়ার আর রোমান্সের বিবেচনা করলে সে এখন চমৎকার এক অবস্থানে আছেন।” জানা গেছে অলউইন সময় থাকলে তার সব কনসার্টেই থাকেন। 

“জো একজন অতুলনীয় প্রেমিক। সবসময় সে তার পাশে আছে। টেইলর তার পরিবারের সদস্যদের পছন্দ করে। সে এখন চমৎকার এক অবস্থানে আছে,” সূত্র আরও বলেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুইফ্ট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ