Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিচালনায় আগ্রহী টেইলর সুইফ্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

টরোন্টো চলচ্চিত্র উৎসবে স্বল্পদৈর্ঘ্য ফিল্ম ‘অল ঠু ওয়েল’ প্রদর্শন কালে গায়িকা টেইলর সুইফ্ট পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনার আগ্রহ প্রকাশ করেছেন।
‘ইন দ্য কনভারসেশন উইথ. . . ’ কার্যক্রমে তার জন্য নির্ধারিত অংশে তিনি জানান গল্প বলায় তার আগ্রহ থেকেই পরিচালনায় তার অভিষেক হয়েছে। ‘ভিজুয়াল প্রতিষ্ঠা করার প্রক্রিয়ার অংশ হিসেবেই তা ঘটেছে,’ তিনি তার সঙ্গীত ক্যারিয়ার সম্পর্কে রেখাপাত করতে গিয়ে বলেন, ‘আমি যতই দায়িত্ব নিয়েছি ততটাই উৎফুল্ল হয়েছি।’ তিনি সবসময়ই তার মিউজিক ভিডিও নির্মাণে অংশগ্রহণ করে থাকেন।
তিনি আরও জানান, গান রচনা থেকে শুরু করে তিনি কিভাবে চলচ্চিত্রের জন্য স্টোরিবোর্ড তৈরি এবং দৃশ্যগ্রহণের পরিকল্পনা করেছেন। গায়িকাটির জন্য চলচ্চিত্র নির্মাণ সহজাত মনে হলেও তিনি এখন ধাপে ধাপে এগোতে চান। তিনি ইতোপূর্বে তার ২০১৯-এর অ্যালবাম ‘লাভার’-এর ‘দ্য ম্যান’ গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছিলেন। ‘আমি ফিল্ম স্কুলে যাইনি, তবে ৬০টি মিউজিক ভিডিওর সেটে ছিলাম আর সেখান থেকে অনেক শিখেছি। আর আমি যখন নিজেই কাজটিতে হাত দিয়েছি তখন বাস্তবিকই শিখতে শুরু করেছি।’ এরপর তিনি তার ‘কার্ডিগান’ এবং ‘উইলো’ গানগুলোর মিউজিক ভিডিও পরিচালনা করেছেন। তিনি জানান নোরা এফরন এবং ক্লোয়ি ঝাও তার প্রিয় পরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিচালনায় আগ্রহী টেইলর সুইফ্ট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ