Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনায় আগ্রহী টেলর সুইফ্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০৩ এএম

পপ তারকা টেলর সুইফ্টের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অল টু ওয়েল’ সম্প্রতি স্ক্রিনিং হয়েছে ২০২২ ট্রাইবেকা চলচ্চিত্র উৎসবে। যা সাড়া পেয়েছেন তাতে তিনি একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনায় আগ্রহী হয়ে উঠেছেন।
বহু গ্র্যামিজয়ী গায়িকার ২০১২তে প্রকাশিত ‘রেড’ অ্যালবামের ‘অল টু ওয়েল’ গানটির ওপর ভিত্তি করে নির্মিত ফিল্মটি তিনি উৎসবে তুলে ধরেন। পরিচালক মাইক মিলসের সঙ্গে আলোচনা কালে সুইফ্ট বলেন, একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনী চিত্রনাট্য লিখে সেটি পরিচালনা করলে দারুণ হবে। একে আমার বিশাল কিছু মনে হয় না। আমার চলচ্চিত্র নির্মাণ ভাল লাগে বিশেষ করে ঘনিষ্ঠ আর অল্প কিছু মানুষকে নিয়ে যাদের ওপর আমি আস্থা রাখতে পারি। তিনি বলেন, একটি গানের ওপর ভিত্তি করে সেটি চিত্রকল্প ও স্টোরিবোর্ড তৈরি আর শট তালি তৈরি করা আমার কাছে সহজাত মনে হয়।
সুইফ্ট তার ২০১৯-এর ‘লাভার’ অ্যালবামের ‘কার্ডিগান’ ও ‘উইলো’ গানের মিউজিক ভিডিও নিজেই পরিচালনা করেছিলেন। তিনি বলেন, আমার প্রথম অনুভূতি ছিল নিজে কাহিনী লিখে পাঠিয়ে দেব। আমি নারী পরিচালক চেয়েছিলাম। কিন্তু সেই সময় আমার প্রিয় সব পরিচালিকা ব্যস্ত ছিলেন। ভালই হয়েছিল, আমার মনে হল আমিই পারব, তাই নিজেই হাত লাগালাম আর সন্তুষ্টিও পেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনায় আগ্রহী টেলর সুইফ্ট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ