Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উপকুলজুড়ে বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা : সমর্থকদের বাগযুদ্ধ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০৬ এএম

বিশ্বকাপের উম্মাদনার জোয়ারে ভাসছে কলাপাড়াসহ দখিনের উপকুলীয় প্রত্যন্ত অঞ্চল। আজেন্টিনা না ব্রাজিল, ফ্রান্স না পর্তুগাল। আবার স্পেন উরুগুয়ে সমর্থকদের মধ্যে চলছে বাক-বিতন্ডা ও কথার ফুলঝুড়ি। বিশেষ করে গত শনিবার রাতে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের খেলা। সমর্থকদের মধ্যে রয়েছে টানাপোরা ও টানটান উত্তোজনা।
তাইতো সমর্থকদের বেশ ফুরফুরে মেজাজ লক্ষ করা গেছে। টিভির পর্দায় খেলা দেখার সময় ঘড়ির কাটায় কখনবাজবে সন্ধ্যা ৮টা। অপেক্ষার প্রহর গুনছে সমর্থকরা। আবার অনেকেই আয়োজন করেছে ভুরিভোজের । কেউবা আবার নতুন করে আর্জেন্টিনার পতাকা ও ব্যানার,ফেস্টুন লাগাতে ব্যস্ত রয়েছে।
কথা হয় আর্জেন্টিনার সমর্থক পরানবাবুর সাথে। তিনি বলেন, ম্যারাডোনা যখন আর্জেন্টিনা ম্যাচে খেলছিলো তখন তার খেলাদেখেই অনুপ্রানিত হই। এরপর থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক। এখন ্আবার ফুটবলার মেসির খেলার যাদুতে তার ভক্ত হয়ে গেলাম। গতকাল সন্ধ্যায় আর্জেন্টিনার খেলা উপলক্ষে সমর্থকদের মধ্যে খিচুরী-মাংস খাওয়ানো হবে । অপর এক সমর্থক রুবেল বলেন, আর্জেন্টিনার পুরাতন ব্যানার বাতাসে ছিড়ে যাওয়ায় আবারো নতুন ব্যানার সাঁটিয়েছি ।
উল্লেখ্য, সব দলের সমর্থকরাই তাদের নিজ নিজ দলের জেতার জন্য অধিক আগ্রহে অপেক্ষা করছে। এভাবেই চলছে সারাদেশের মতো কলাপাড়াসহ উপকূলের প্রত্যন্ত অঞ্চলে রাশিয়া বিশ্বকাপ-২০১৮-এর বিশ্বকাপ ফুটবলের ¯œায়ুযুদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ