Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে খেলা নিয়ে সংঘর্ষে আহত স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০৫ এএম

নরসিংদীর সাহেপ্রতাবে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত স্কুলছাত্র মেহেদী হাসান (১৬) মৃত্যুবরণ করেছে। গতকাল মঙ্গলবার সকাল ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। গত ২৪ জুন ক্রিকেট খেলার সময় শরীরে ক্রিকেট বলের আঘাত লাগাকে কেন্দ্র করে পরদিন সোমবার দুপক্ষের সংঘর্ষে দশজন আহত হন। নিহত মেহেদী হাসান সদর উপজেলার উত্তর বাগহাটা গ্রামের সুলতান উদ্দিনের ছেলে। জানা গেছে, মেহেদী হাসানসহ স্থানীয় কয়েকজন কিশোর রোববার বাড়ির সামনের মাঠে ক্রিকেট খেলছিল। এ সময় মাঠের পাশে দাঁড়িয়ে থাকা একই গ্রামের এক কিশোরের গায়ে ক্রিকেট বলের আঘাত লাগে। এ নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতÐা ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয়ভাবে ঘটনার মীমাংসাও করা হয়। এর জের ধরে গত সোমবার সন্ধ্যায় পুণরায় প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে স্কুলছাত্র মেহেদীসহ অন্যদের ওপর হামলা চালায়। এতে আটজন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মেহেদী হাসানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পিতা সুলতান উদ্দিন বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোজাফফর হোসেন বলেন, এ ঘটনায় স্থানীয় বিল্লাল হোসেনকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা তিন-চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ