Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

গুরুতর অসুস্থ সম্রাট এখনো সিসিইউতে মসজিদে মসজিদে দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০১ এএম

স্টাফ রির্পোটার : গুরুতর অসুস্থ হয়ে এখনো সিসিইউতে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। চিকিৎসকরা জানিয়েছেন, এখনো শঙ্কা কাটেনি। তার সুস্থ্যতা কামনায় ঢাকা মহানগর দক্ষিণের মসজিদে মসজিদে দোয়ার আয়োজন করা হচ্ছে। হাসপাতালে তাকে দেখতে ভিড় জমাচ্ছেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের শীর্ষ নেতা থেকে শুরু করে তৃণমূল পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী।
সিসিইউতে থাকায় ভিআইপি ছাড়া সাধারণ দর্শনার্থীর সাক্ষাত না পেলেও সকাল থেকে রাত পর্যন্ত যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ভিড় জমাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চাওয়া হচ্ছে দোয়া। সম্রাটের সুস্থতা কামনা করে ডেমরা থানা যুবলীগের কর্মী মনির হোসেন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন,‘সম্রাট ভাইকে আমি নেতা মনে করি না, তিনি আমাদের অভিভাবক, আমাদের স্বজন। কারণ আমার মতো সাধারণ কর্মীর জন্য তার দুয়ার খোলা। আমার পরিবারের কারো অসুস্থ হলে তিনিই ভরসা।’
গতকাল সোমবার হাসপাতালে গিয়ে দেখা গেছে, শ’খানেক যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সেখানে অপেক্ষা করছেন। বংশালের কায়কোবাদ বললেন, ‘আমি জানি সম্রাট ভাইকে দেখতে পাব না। কিন্ত মন তো মানে না। তাই এসে নিচে বসে থাকি।’
উল্লেখ্য, গত বুধবার রাতে অসুস্থ মাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে দেখতে গিয়ে নিজেই অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ওই হাপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। সেখানে ডা. তৌহিদুজ্জামানের তত্ত¡াবাধয়নে সিসিইউতে চিকিৎসা চলছে।
এদিকে সম্রাটের অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার শেখ ফজলুল করিম সেলিম, বস্ত্র ও পার্ট প্রতিমন্ত্রী মির্জা আজম, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের শীর্ষ নেতারা। তারা বলছেন- ইসমাইল চৌধুরী সম্রাট শুধু তাদের রাজনৈতিক নেতা বা সহকর্মীই নয়, তাদের অভিভাবকও। যে কোনো রাজনৈতিক বা পারিবারিক যে কোনো বিপদে-আপদে তারা সম্রাটকে পাশে পান।
এছাড়া সম্রাটের রোগমুক্তির জন্য যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়েরে পক্ষ থেকে রাজধানীর বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করা হয়। এদিকে ইসমাইল চৌধুরী সম্রাটের মাকে কে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকেও সম্রাট ও তার মায়ের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ