Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জেলা প্রশাসক বরাবরে নেত্রকোনা জেলা বিএনপির স্মারকলিপি

খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ২:১৩ পিএম

বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে সু-চিকিৎসা ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনা জেলা বিএনপির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

 

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন খান ও সাধারণ সম্পাদক ড্যাব নেতা অধ্যাপক ডাঃ আনোয়ারুল হকের নেতৃত্বে জেলা প্রশাসক বরাবরে স্মাকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিঃ সহ সভাপতি আব্দুল মান্নান তালুকদার, জাতীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য এডভোকেট ড. আরিফা জেসমিন নাহীন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মশিউর রহমান মশু সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

 

Lv‡j`v wRqvi my-wPwKrmv I wbtkZ© gyw³i `vex‡Z

†Rjv cÖkvmK eive‡i †b·Kvbv

†Rjv weGbwci ¯§viKwjwc

 

†b·Kvbv †Rjv msev``vZv t weGbwci ‡Pqvicvm©b †`k‡bÎx ‡eMg Lv‡j`v wRqvi cQ›` Abyhvqx we‡klvwqZ BDbvB‡UW nvmcvZv‡j my-wPwKrmv I Awej‡¤^ wbtkZ© gyw³i `vex‡Z †K›`ªxq Kg©m~Pxi Ask wn‡m‡e †b·Kvbv †Rjv weGbwci D‡`¨v‡M MZKvj e„n¯úwZevi `ycyi 12Uvi w`‡K †Rjv cÖkvmK eive‡i ¯§viKwjwc cÖ`vb Kiv nq|

   †Rjv weGbwci mfvcwZ mv‡eK msm` m`m¨ Avkivd DwÏb Lvb I mvaviY m¤úv`K W¨ve †bZv Aa¨vcK Wvt Av‡bvqviæj n‡Ki †bZ…‡Z¡ †Rjv cÖkvmK eive‡i ¯§vKwjwc cÖ`vb Kv‡j Dcw¯’Z wQ‡jb †Rjv weGbwci wmt mn mfvcwZ Avãyj gvbœvb ZvjyK`vi, RvZxq Kvh©-wbe©vnx KwgwUi m`m¨ GW‡fv‡KU W. Avwidv †Rmwgb bvnxb, ‡Rjv weGbwci mv‡eK mvaviY m¤úv`K Avey Zv‡ni ZvjyK`vi, †Rjv weGbwci hyM¥ m¤úv`K mvjvn&DwÏb Lvb wgéx, †Rjv weGbwci hyM¥ m¤úv`K gwkDi ingvb gï mn weGbwc I A½msMV‡bi †bZ…e„›`|

 



 

Show all comments
  • ১৪ জুন, ২০১৮, ৯:৩৯ এএম says : 0
    Enader kam kaj nai Bangladesh ki netar ovab porcay
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ