Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্দোলনের মাধ্যমে খালেদাকে মুক্ত করা হবে -মিনু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত অবৈধ ও ষড়যন্ত্রমূলক সাজা প্রদানের প্রতিবাদে এবং দেশমাতার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বিএনপি। গতকাল সোমবার নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার ও শাহ্ মখ্দুম থানা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল । প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত ও বিএনপি’র কেন্ত্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন এতে রাজশাহী মহানগর বিএনপি’র ৩৭টি ওয়ার্ডের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা মিনু বলেন, বর্তমান ফ্যাসিস্ট ও অনির্বাচিত প্রধানমন্ত্রী সে সময়ে এরশাদের সাথে আঁতাত করে জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করে ১৯৮৬সালে সাথে নির্বাচন করেন। সেইথেকে আজ অবধি হাসিনা জাতীয় বেইমান হিসেবে চিহ্নিত হয়ে আছে জনগণের নিকট। বতর্মানে দেশের গণতন্ত্র ধ্বংশ করে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ