Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

অমানবিক!

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

বাগেরহাটের শরণখোলার রাজৈর এলাকায় দুবাই প্রবাসী একটি পরিবারকে মারধর করে কাঁটা তারের ঘেরা দিয়ে অবরুদ্ধ করে রেখেছে ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ ও ইউপি সদস্য আ. রহিম হাওলাদার। গত পাঁচদিন ধরে তারা ঘর থেকে রেব হতে পারছেনা। যেনো তারা কারো সাথে যোগাযোগ করতে না পারে সে জন্য মোবাইল ফোনটিও ভেঙে ফেলা হয়েছে। পরবর্তী হামলার আশঙ্কায় দুটি শিশু সন্তান নিয়ে পরিবারটি বর্তমানে আতঙ্কের মধ্যে রয়েছে।
ঘটনা শুনে গতকাল বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে আশাপাশের লোকজন এব্যপারে কেউ মুখ খুলতে সাহস পায়নি। এসময় ভীতসন্ত্রস্ত হয়ে সাংবাদিকদের কাছে ঘটনার বর্ণনা করে ওই পরিবারটি।
এব্যাপারে ইউপি সদস্য মো. আব্দুর রহিম হাওলাদার জানান, ঘটনার সময় সেখানে উপস্থিত থাকলেও জমি দখল বা কাঁটা তারের বেড়া দিয়ে অবরুদ্ধ করার ঘটনায় জড়িত নয় বলে তিনি দাবি করেন। ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ বলেন, খলিলের বাড়ির মধ্যে পাওনা জমি কাঁটা তারের বেড়া দিয়ে দখলে নেওয়া হয়েছে। আমাদের জমির ওপর দিয়ে তাদের বের হতে দেয়া হবেনা। খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, একটি পরিবারকে অবরুদ্ধ করে রাখা অমানবিক ও বেআইনী। ঘটনায় জড়িতরা যে দলেরই হোক না কেনো তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিৎ। উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. হাসান মীর জানান, আসাদ ছাত্রলীগের কোনো কমিটিতে নেই। তার বিরুদ্ধে চাঁদাবাজি, সন্ত্রাসীসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, ঘটনা তাকে কেউ জানায়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস জানান, এব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশকে বলা হয়েছে।



 

Show all comments
  • সেলিম ৮ জুন, ২০১৮, ১:৪৬ এএম says : 0
    ঘটনাটি অমানবিক। প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ জানাচ্ছি।
    Total Reply(0) Reply
  • সাইফুল ৮ জুন, ২০১৮, ১২:১৪ পিএম says : 0
    প্রসাশন এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছি।
    Total Reply(0) Reply
  • Md Alamgir ৮ জুন, ২০১৮, ১২:৫০ পিএম says : 0
    হায়রে ........... তুরা মানুষ হইনি না .............ই রয়ে গেলি
    Total Reply(0) Reply
  • Kamal Ahmed ৮ জুন, ২০১৮, ১২:৫০ পিএম says : 0
    এর তিব্র নিন্দা জানাই
    Total Reply(0) Reply
  • মোঃ আনোয়ার হোসেন ৮ জুন, ২০১৮, ১২:৫১ পিএম says : 0
    ওর বিচার হোক কঠিন বিচার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমানবিক

১৭ সেপ্টেম্বর, ২০১৮
৮ জুন, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ