Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাশিয়ানীতে জোরপূর্বক দোকান দখলের চেষ্টা

কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে দোকানের মালামাল ফেলে দিয়ে জোরপূর্বক দোকানঘর দখলের চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বাথানডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে দোকান মালিক বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে প্রকাশ, উপজেলার গোয়ালগ্রামের তানজিল হাসান জেলা প্রশাসকের কাছ থেকে ২০১৩ সালে ওই বাজারের একটি ভিটা বন্দোবস্ত নিয়ে সেখানে দোকানঘর তুলে ব্যবসা করে আসছেন। প্রতি বছর তানজিল হাসান ভিটার বন্দোবস্ত নবায়ন করে জায়গাটি ভোগদখল করে আসছিলেন।
এরই মধ্যে জায়গাটির ওপর লোলুপ দৃষ্টি পড়ে একই গ্রামের আজম মিয়ার। তিনি নিয়মবর্হিভূতভাবে তানজিলের দখলকৃত জায়গা স্থানীয় ভূমি অফিসের মাধ্যমে বন্দোবস্ত আনেন। শুক্রবার সকালে আজম মিয়া ১৫/২০ জন লোক নিয়ে জোরপূর্বক তানজিল হাসানের দু’টি দোকানের তালা ভেঙে দোকানের মধ্যে ঢুকে মালামাল ভাংচুর ও ছুঁড়ে ফেলে এবং নগদ টাকা ও মালামাল নিয়ে যায়। এতে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিক তানজিল হাসান দাবি করেন। এ ব্যাপারে মো. আজম মিয়ার সাথে কথা হলে তিনি দোকানের মালামাল ভাংচুর ও নিয়ে যাওয়ার কথা অস্বীকার করে বলেন, ‘আমি জায়গাটি জেলা প্রশাসকের কাছ থেকে বন্দোবস্ত নিয়ে এসেছি। তাই তাদের জায়গা ছেড়ে দিতে বলেছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জোরপূর্বক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ