Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ৫ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার সাভারে অভিযান চালিয়ে মহাসড়কের বিভিন্ন পণ্যবাহী চলন্ত ট্রাক ডাকাতির ঘটনা ৫ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। ডাকাতি হওয়া দুইটি ট্রাকও উদ্ধার করা হয়েছে।
গতকাল শুক্রবার ভোরে ঢাকা-আরিচা মহসাড়কের সাভারের জয়নাবাড়ি এলাকা থেকে তাদের হাতে নাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।আটককৃতরা হচ্ছে- মো: রউফ, মো: ফারুক হোসেন, আনিসুর রহমান, রায়হান হোসেন ও হেলাল উদ্দিন। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জাল হোসেন জানান, বিভিন্ন মহাসড়ক থেকে চলন্ত ট্রাক ডাকাতি করে আসছিলো এই চক্রটি। তারা ট্রাক ডাকাতির করে নির্দিষ্ট ভাঙ্গরী দোকান বা গ্যারেজে বিক্রি করে দেয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের হাতে নাতে আটক করা হয়। তাদের অন্য সদস্যরা পালিয়ে যায়। এসময় ভাঙ্গারি দোকান থেকে কাঁটা অবস্থায় একটি ট্রাক বিভিন্ন অংশ ও অক্ষত অবস্থায় একটি ট্রাক উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ