Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শালিখায় গাঁজা বিক্রেতাকে ৬ মাসের কারাদন্ড

মাগুরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

মাগুরার শালিখায় ভ্রাম্যমান আদালত ৬ মাসের কারাদন্ড দিয়েছে দুই গাঁজা বিক্রেতাকে। বুধবার বিকেলে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহী মেজিস্ট্রেট সুমী মজুমদার এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত আসামীরা হলো, বাঘারপাড়া উপজেলার বলরামপুর গ্রামের মৃত আব্দুল কাদের বিশ্বাসের ছেলে এমদাদুল বিশ্বাস(২৩) ও শালিখা উপজেলা সদর আড়পাড়া গ্রামের বারিক শেখের ছেলে জিল্লু শেখ(৪০)।
জানা যায়, এমদাদুল বিশ্বাস ও জিল্লু শেখ দীর্ঘ দিন ধরে আড়পাড়া বাজারসহ বিভিন্ন এলাকায় গোপনে গাজা পরিবহন ও ক্রয় এবং বিক্রয় করে আসছিলো। এক পর্য়ায়ে উপজেলা নির্বাহি অফিসার গোপন সংবাদের ভিত্তিত্বে আড়পাড়া বাজারস্থ ডাকবাংলোতে গাঁজা সেবন এর সরঞ্জাম ও ২৫ গ্রাম গাঁজাসহ তাদেরকে হাতে নাতে আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে মাদকদ্রব্যনিয়ন্ত্রন আইন ১৯৯০-৭ এর ক ধারা অনুযায়ী ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। এসময় প্রশিসকিউশনের দায়িত্বে ছিলেন, শালিখা থানা এএসআই রবিউল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ