Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী অনুশাসনেই মাদক সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠিত হবে - আমীর, ইসলামী আন্দোলন

স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ৬:৩২ পিএম
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, কুরআন নাযিলের এই মহান মাসে সমাজে কুরআনী শিক্ষা ও ব্যবস্থা না থাকায় সর্বত্র দুর্নীতির মহোৎসব চলছে। দুর্নীতি এতই মারাত্মক আকার ধারণ করছে যে, সর্বত্র দুর্নীতি ও মাদকে সয়লাব। মাদক সেবন, বিক্রয় উভয় ইসলামে হারাম। মাদকের সয়লাবের ফলে যুবসমাজ ধ্বংস প্রায়। মাদকমুক্ত, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করতে হলে সকলকে ইসলামী অনুশাসনে ফিরে আসতে হবে। প্রত্যেক মাতা-পিতার উচিত সন্তানকে ইসলামী শিক্ষায় গড়ে তোলা। তিনি মাদক বিষয়ে সরকারের অভিযানকে আরো শক্তিশালী করা এবং মাদক সম্রাটদেরকে খুঁজে বের তাদের বিরুদ্ধে আইনানুগ কঠোর শাস্তি কার্যকর করার দাবি জানান।
আজ সকালে বরিশালের চরমোনাই মাদরাসা ময়দানে ১৫ দিনব্যাপী  বিশেষ তালিম তারবিয়াতের ১৩তম দিনের আলোচনায় পীর সাহেব চরমোনাই উপরোক্ত কথা বলেন। এতে মুফতী সৈয়দ ফয়জুল করীম, অধ্যক্ষ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী ছাড়াও চরমোনাই দরবারের খলিফাগণ বিশেষ বয়ান করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ