Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে বিভিন্ন মসজিদে লতিফ এমপির স্ট্যান্ড ফ্যান বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম-১১ সংসদীয় আসনের বিভিন্ন মসজিদে স্ট্যান্ড ফ্যান বিতরণ করেছেন এম এ লতিফ এমপি। গতকাল (রোববার) নগরীর আগ্রাবাদ পুরাতন চেম্বার হাউস প্রাঙ্গণ থেকে বিভিন্ন ওয়ার্ডের ১৭টি মসজিদে ৫০টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করেন। এর আগে তিনি আরও ৬০টি মসজিদে ২শ’টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করেন। ফ্যান বিতরণকালে এম এ লতিফ এমপি মসজিদ সমূহের চাহিদা মোতাবেক স্ট্যান্ড ফ্যান বিতরণ কার্যক্রম মহান আল্লাহর অশেষ রহমতে অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন।
জনগণের স্বার্থে এম এ লতিফ এমপির বছরব্যাপী গৃহীত জনকল্যাণমূলক কর্মসূচীর মধ্যে রয়েছে- ভর্তুকী মূল্যে নিত্যপণ্য বিক্রয়, পানীয় জলের জন্য গভীর ও অগভীর নলকূপ স্থাপন, বিনামূল্যে শিক্ষার্থীদের পাঠদান, কম্পিউটার ও গার্মেন্টস অপারেটর প্রশিক্ষণ, দরিদ্র রোগী ও শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান, অসহায় দরিদ্রদের মাঝে গৃহনির্মাণ সামগ্রী, খাদ্য ও শীতবস্ত্র বিতরণ। এসময় উপস্থিত ছিলেন বন্দর সিবিএ’র সাধারণ সম্পাদক রফিউদ্দিন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক নায়েবুল হক ফটিক, লবণ শ্রমিক লীগ সভাপতি আব্দুল মতিন মাষ্টার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ