Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযানে আটক শতাধিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ১:৫৮ পিএম | আপডেট : ৫:৩০ পিএম, ২৬ মে, ২০১৮
রাজধানীর মোহাম্মাদপুরের জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান চালিয়ে শতাধিক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ানের (র‌্যাব)। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
শনিবার বেলা ১০টা থেকে ক্যাম্পের পুরো এলাকা ঘিরে র‌্যাবের এ অভিযান শুরু হয়। শেষ হয় দুপুর সোয়া ১২টায়।
অভিযান শেষে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় জেনেভা ক্যাম্পে এ অভিযান পরিচালিত হয়েছে। র‌্যাব-১, র‌্যাব-২ ও র‌্যাব-৩ এর প্রায় ৫শ সদস্য এ অভিযান পরিচালনা করে।
 
জেনেভা ক্যাম্পে লক্ষাধিক মানুষের বসবাস। এখানে বেশ ভালোভাবেই মাদকের ব্যবহার হয়। অনেকেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত-এই সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। তবে অভিযান পরিচালনা করতে গিয়ে কোথাও কোনো বাধার সম্মুখীন হতে হয়নি।
 
পুরো এলাকা তল্লাশি করে নারীসহ শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে। যাদের আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে অভিযোগ যাচাই-বাছাই করা হবে। যারা জড়িত নয় তাদের ছেড়ে দেয়া হবে।
 
মাদক ব্যবসায় জড়িত কাউকে কোনো ছাড় দেয়া হবে না। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও হুঁশিয়ার করেন র‌্যাবের ওই কর্মকর্তা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ