Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই মাদক ব্যবসায়ীসহ ছয় মাদক সেবীর সাজা

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৪:২১ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই মাদক ব্যবসায়ীসহ ৬(ছয়) মাদক সেবীকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিয়াজ উদ্দিন ।
শনিবার দুপুরে পৌর শহরের ছোট যমুনা নদীর পাড়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই মাদক ব্যবসায়ী ও ছয় মাদকসেবীেক আটক করে সাজা প্রদান করা হয়। এসময় থানার ওসি আশ্রাফুল ইসলাম,পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামসহ থানা পুলিশ ও আনছার সদস্যগণ উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতে সাজা প্রাপ্তরা হলেন মাদক ব্যবসায়ী পূর্ব গৌরীপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক মুহুরির ছেলে কামাল হোসেন পলাশ (৪৫) পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত তছলিম উদ্দিনের ছেলে মনিরুজ্জামান (৪৯), মাদক সেবী, কাঁটাবাড়ী নয়াপাড়া গ্রামের মন্টু মিয়ার ছেলে শফিকুল ইসলাম,দক্ষিন বাসুদেবপুর গ্রামের কাছের ব্যাপারীর ছেলে আলী হোসেন (২৮), উত্তর সুজাপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে মহরম (৩০), সোলাকুড়ি গ্রামের ফজলুর রহমানের ছেলে জাকির হোসেন (৩০), পশ্চিম গৌরীপাড়া গ্রামের মেহের আলীর ছেলে আরিফুল ইসলাম (৩০), রাজারামপুর ডাঙ্গাপাড়া গ্রামের সমশের আলী মন্ডলের ছেলে এরশাদুল আলম (৫২)।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.রিয়াজ উদ্দিনের নেতৃত্বে, পৌর শহরের সরকারী কলেজের পিছনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ছোট যমুনা নদীর পাড় থেকে ২৪ পুরিয়া হিরোইন ও তিন পিচ ইয়াবাসহ দুই জন মাদক ব্যবসায়ী ও ছয় জন মাদক সেবীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী কামাল হোসেন পলাশের ছয় মাস সাজা ও পাঁচ হাজার টাকা জরিমানা.মনিরুজ্জামানকে চার মাস সাজা ও পাঁচ'শ টাকা জরিমানা এবং মাদক সেবী ছয়জনকে তিন মাস করে সাজা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ