Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় সোর্স পরিচয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৫:২০ পিএম

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স পরিচয় বহন করে ফতুল্লার আলীগঞ্জ এলকায় নির্বিঘেœ মাদক ব্যবসা করে আসছে শান্ত ওরফে সোর্স শান্ত।স্থানীয় একাধিক তথ্য মতে, শান্ত ওরফে সোর্স শান্ত কোন কিছুর তোয়াক্কা না করে আলীগঞ্জ রেললাইন থেকে জোড়পুল পর্যন্ত দেদারছে প্রকাশ্যে বিক্রি করে আসছে হেরোইন, ইয়াবা ও গাঁজা। তার নিয়ন্ত্রনে রয়েছে এক ডজনের ও বেশী সেলসম্যান।
সরকারদলীয় স্থানীয় পাতি নেতাদের যোগসাজশে মাদক ব্যবসা করছে অভিযোগ এলাকাবাসীর। নেতাদের সাথে ফটোসেশান করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে স্থানীয়দের মাঝে প্রভাব বিস্তার করে থাকেন সোর্স শান্ত। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলার রয়েছে ফতুল্লা মডেল থানায়
মঙ্গলবার (২৭ ডিসেম্বর) আলীগঞ্জ এলাকা থেকে হীরা, রাজা, সল্টু রাসেল ও সালাউদ্দিন নামের চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর । পরে চার জনকে ভ্রম্যমান আদালতের মাধ্যমে তিন মাসের সাজা প্রদান করা হয়।
এর আগেও তারা একাধিক বার পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাবরণ করে আসে। কিন্তু আলীগঞ্জ এলাকায় অনেক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হলেও রহস্য জনক কারনে সোর্স শান্ত গ্রেপ্তার না হওয়াতে ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী।
এলাকাবাসী জানান, রাতে টহল পুলিশের গাড়িতে ও দিনে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রর অধিদপ্তরে কর্মকর্তাদের সাথে দেখা যায় সোর্স শান্তকে। অন্য দিকে আবার শ্রমিক লীগের মিছিল মিটিং ও দেখা যায়। তাই এলাকার মানুষ ভয়ে কিছু বলার সাহস পায় না।

কেউ কিছু বললে ওল্টো তাদের মারধর করতে আসে এবং মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেবার ভয় দেখায়। রাতে পথচারীদের কাছ থেকে টাকা,মোবাইল ও লুট করে নিয়ে যায় শান্ত বাহিনী।সোর্স শান্তকে গ্রেপ্তার করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ দাবী করেছে আলীগঞ্জবাসী।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসা

২২ ফেব্রুয়ারি, ২০২২
১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ