Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাকেরগঞ্জে শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, বাধা দেয়ায় মামাকে মারধর

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১২:০০ এএম

বরিশালের বাকেরগঞ্জে তুচ্ছ ঘটনায় আরাফাত নামে এক কিশোরকে গাছের সাথে বেঁধে নির্মম নির্যাতন করা হয়েছে। আর তাতে বাঁধা দিতে গেলে ওই কিশোরের মামা নয়ন খলিফাকেও বেধম মারধর করে দূবৃত্তরা। গুরুতর আহত অবস্থায় নয়ন খলিফাকে (২৫) বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার আউলিয়াপুর গ্রামের এ ঘটনায় আরাফাতের মা ফরিদা বেগম বাকেরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
আরাফাতের বাবা ইউনুস আকন অভিযোগ করেন, শনিবার সকালে বাদল খলিফার গরু ইউনুসের খেতের মুগ ডাল খাওয়ার সময় আরাফাত তাড়া করে। এ ঘটনা নিয়ে বাদল খলিফা ও ইউনুস আকনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। আর এরই জের ধরে দুপুরে বাদল খলিফা তার কয়েকজন সহযোগীকে নিয়ে আরাফাত আকনের দুই হাত একটি গাছের সঙ্গে বেধে মারধর করে।
খবর পেয়ে মামা নয়ন খলিফা ঘটনাস্থলে গিয়ে আরাফাতকে মারধর করতে বাধা দিলে তাকেও লাঠি সোঠা নিয়ে পিটিয়ে গুরতর জখম করা হয়। বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ রাজিব হাসান সাংবাদিকদের জানিয়েছেন, মারধরে নয়ন খলিফার বাম হাত ভেঙ্গে গেছে। আরাফাতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শনিবার রাতেই আরাফাতের মা ফরিদা বেগম বাদী হয়ে বাদল খলিফা, তার দুই ছেলে সহ ৬জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
বাকেরগঞ্জ থানার ওসি মোঃ মাসুদুজ্জামান এ ঘটনা প্রসঙ্গে সাংবাদিকদের জানিয়েছেন, গরুতে মুগ ডাল খাওয়া নিয়ে আউয়ালিয়াপুর গ্রামের ইউনুস আকন ও বাদল খলিফার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছে। তবে আরাফাতকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের বিষয়টি প্রশ্নবিদ্ধ। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ