Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসের ধাক্কায় নাজিমের মৃত্যু: ড্রাইভার ও হেলপারের রিমান্ড শুনানি কাল

কোর্ট রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন কর্মকর্তা নাজিম উদ্দিনের মৃত্যুর ঘটনায় করা মামলায় দুই পরিবহন শ্রমিককে সাত দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেছে পুলিশ। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এস আই ইকবাল হোসেন আসামি ওহিদুল (ড্রাইভার) ও কামালকে (হেলপার) রিমান্ডে নেওয়ার এ আবেদন করেন। পরে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার আসামিদের উপস্থিথিতে রিমান্ড শুনানীর জন্য আগামীকাল (মঙ্গলবার) দিন ধার্য করেন। রিমান্ড আবেদনে বলা হয়, আসামি ওহিদুল দ্রæত ও বেপরোয়া গতিতে বাস চালিয়ে মোটরসাইকেল চালক নাজিমকে আঘাত করিয়া গুরুতর রক্তাক্ত জখম করে। পরে ঘটনাস্থরের পথচারীরা রক্তাক্ত আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎস মৃত ঘোষণা করে। এছাড়া আসামি কামালের সহোযোগিতায় অন্য পলাতক আসামিও দীর্ঘদিন ধরে একই কাজ করছে। এছাড়া আসামিরা প্রায়ই বেপরোয়া ও দ্রæত গতিতে বাস চাইয়া থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়। ঘটনার দিন ও সময় একই ভাবে বেপরোয়া ভাবে বাস চালাইয়া উক্ত ঘটনা ঘটিয়েছে মর্মে জানায়। মামলার সুষ্ঠ তদন্তের স্বার্থে ও পলাতক আসামিদের নাম ঠিকানা সংগ্রহের জন্য এ আসাামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।
মামলা সূত্রে জানা গেছে, রাজধানীর জুরাইনের বাসা থেকে পান্থপথের অফিসে যাচ্ছিলেন নাজিম। এসময় ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারে শ্রাবণ ও মঞ্জিল পরিবহনের বাসের প্রতিযোগিতার মধ্যে পড়ে একটি বাসের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভায়রা আব্দুল আলীম বাদী হয়ে মামলা করেন। ওই ঘটনায় শ্রাবণ পরিবহনের চালক ওহিদুল ও মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামাল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। নিহত নাজিম উদ্দিন (৩৮) ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসের ধাক্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ