Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টিকিকাটা নূরীয়া ফাজিল মাদরাসা দাখিল ফলাফলে মঠবাড়িয়ায় শীর্ষে

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : ২০১৮ সালে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় ১টি গোল্ডেনসহ ৭টি জিপিএ-৫ ও শতভাগ পাশ করে ফলাফলে শীর্ষ অবস্থা অব্যাহত রেখেছে মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী টিকিকাটা নূরীয়া ফাজিল মাদ্রাসা। ২০১৭ সালে অনুষ্ঠিত দাখিল পরীক্ষার ফলাফলেও মাদ্রাসাটি ফলাফলে উপজেলায় শীর্ষ অবস্থানে ছিল। শীর্ষ অবস্থান এবং পরাপর ৫ বছর শতভাগ পাশ করায় উৎফুল্ল মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।
জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা হলো, মোঃ নেছার উদ্দিন (গোল্ডেন), সাদিয়া আক্তার, মোঃ ইমরান হোসেন, মোঃ তারেক, মোঃ আরাফাত, মোঃ ইব্রাহীম ও হামিদা আক্তার লিমা। পরীক্ষায় ৪৭ জন পরীক্ষার্থীর সবাই উত্তির্ণ হয়েছে।
মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মহান আল্লাহ রাব্বুল আলামিনের শুকরিয়া আদায় করে জানান, শিক্ষকদের আন্তরিকতা, শিক্ষার্থীদের অধ্যাবসায় এবং পরিচালনা পরিষদ ও অভিভাবকদের তদারকিতে তারা ভাল ফলাফলের ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছেন। এ ধারা অব্যাহত রেখে টিকিকাটা মাদ্রাসাকে একটি আদর্শ মাদ্রাসায় পরিনত করার জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন অধ্যক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফলাফল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ