Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লেগুনা থেকে ছিটকে পড়ে ইডেন ছাত্রীর মৃত্যু

| প্রকাশের সময় : ১ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকার যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকায় লেগুনা থেকে ছিটকে পড়ে ইডেন কলেজের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। নুসরাত জাহান ঝুমা নামের ওই তরুণী ইডেন কলেজের প্রথম বর্ষে পড়তেন। ঢাকার কদমতলীর ধনিয়া এলাকায় তাদের বাসা।
গতকাল সোমবার কলেজ থেকে লেগুনায় করে বাসায় ফেরার সময় বেলা সাড়ে ১১টার দিকে ঝুমা দুর্ঘটনায় পড়েন বলে তার বড় বোন জিবুন্নেসা জানান। প্রত্যক্ষদর্শীদের বরাতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “লেগুনা শনিরআখড়া এলাকায় এলে স্পিড ব্রেকার দেখে নামার প্রস্তুতি নেয় ঝুমা, কিন্তু নামার সময় চালক লেগুনা না থামিয়ে গতি বাড়িয়ে দিলে তাল সামলাতে না পেরে ছিটকে পড়ে ও।”
জিবুন্নেসা জানান, রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান ঝুমা। তাকে দ্রæত স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলেও অবস্থার অবনতি ঘটায় পরে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে বেলা ১টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে যাত্রাবাড়ী থানার ওসি আজিজুর রহমান বলেন, “যে লেগুনা থেকে মেয়েটি পড়েছে সেটি চিহ্নিত করা যায়নি। আমাদের টিম খুঁজে বের করে সংশ্লিষ্টদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ